ভিভো y3 দাম কত ২০২৪ | BazarMullo

ভিভো y3 দাম কত ২০২৪Vivo Y3 ফোনটির সঠিক দাম এবং বিভিন্ন তথ্য তুলে ধরবো এই পোস্টে। ভিভো ব্র্যান্ডেটি বাংলাদেশে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। ফোনটি ভালো সার্ভিস দাওয়াই এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। চলুন ভিভো Y3 ফোনটির ডিটেলস এবং প্রাইজ জেনে নেওয়া যাক। Vivo Y3 Price in Bangladesh - 2024.

ভিভো y3 দাম কত ২০২৩ | Bazar Mullo

ভিভো y3 দাম কত ২০২৪:

ভিভো y3 এই ফোনটির দাম ৯ হাজার ৮০০ টাকা। এই ফোনটিতে পাচ্ছেন ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি  ইন্টার্নাল ফোন মেমোরি। আরো বেশ কয়েকটি ভেরিয়েন্টে ফোনটি পাওয়া যাচ্ছে, ৬ জিবি + ১২৮ জিবি। ফোনটির র‍্যাম রম বেশি হাওয়াই ব্যবহারকারী কোন সমস্যা ছাড়াই ব্যবহার করতে পারবে।

আপনাদের বাজেট যদি ৯ হাজার বা এর বেশি হয়ে থাকে তাহলে ভিভো y3 ফোনটি নিতে পারেন। দাম হিসেবে ফোনটির পারফরম্যান্স অনেক ভালো। (vivo y3 price in bangladesh)

ভিভো y3:

ফোনটিতে বেশ কয়েকটি কালার রয়েছে যেমন, ময়ূর নীল, পীচ পাউডার (গোলাপী), কালি নীল, এই কালার গুলোতে পাওয়া যাবে। ভিভো y3 ফোনটি কালার গুলো অনেক সুন্দর, এমন কি ফোনটির ডিজাইনও বেশ সুন্দর। ফোনটির কালার এবং ডিজাইন এক কথায় অসাধারণ।

ভিভো y3 ফোনটির নেটওয়ার্ক প্রযুক্তি 2G, 3G, 4G পর্যন্ত দেওয়া আছে। এই ফোনটিতে দুইটা সিম ব্যবহার করা যাবে। ভিভো y3 ২০১৯, মে মাসে মুক্তি পেয়েছে। ফোনটি মুক্তি পাওয়ার পর থেকে ফোন ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ভিভো y3 ফোনটি। 

ভিভো y3 ফোনটির  ওজন ১৯০.৫ গ্রাম। ফোনটি হালকা হওয়ায় ক্যারি করা অনেক সহজ। ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন ৯.০ ব্যবহার করা হয়েছে। সকল আপডেট অ্যাপ গুলো ফোনটিতে চালানো যাবে কোন সমস্যা ছাড়াই। (vivo y3 price in bangladesh 2022 official 4/64)

ভিভো y3 ফোনটিতে ব্লুটুথ ৫.০ ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ফিঙ্গার প্রিন্ট দেওয়া হয়েছে।  ফিঙ্গারপ্রিন্ট টি যথেষ্ট পরিমাণে ফার্স্ট। লক, আনলক অনেক দ্রুত হয়। (vivo s3 price in bangladesh)

ভিভো y3 ডিসপ্লে:

ভিভো y3 ফোনটির ডিসপ্লে আইপিএস এল সি ডি। ডিসপ্লের আকার ৬.৩৫ ইঞ্চি। রেজোলিউশন ৭২০ x ১৫৪৪ পিক্সেল। LCD ডিসপ্লের কারণে কালার অনেক সুন্দর দেখা যায়। সিনেমার গান নাটক বা অন্য কিছু দেখার সময় ফোনটিতে কালার, পিকচার কোয়ালিটি অনেক সুন্দর পাওয়া যায়।

ভিভো y3 প্রসেসর:

ফোনের পারফরমেন্স বিবেচনা করা হয় তার প্রসেসর বা চিপসেট ওপর। ভিভো y3 ফোনটিতে  Mediatek MT6765 Helio P35 (12nm) চিপসেট ব্যবহার করা হয়েছে। এই প্রসেসরটি যথেষ্ট পরিমাণে ভালো, ফোনকে ঠান্ডা রাখতে এবং দীর্ঘ সময় ফোনটি স্বাভাবিকভাবে চালাতে বিশেষভাবে সাহায্য করে এ  প্রসেসরটি। (vivo y3 price in bd)

ভিভো y3 ক্যামেরা:

ফোন কেনার সময় প্রায় প্রতিটা মানুষেরই ক্যামেরা নিয়ে আগ্রহের কমতি থাকে না। ভিভো y3 ফোনটির প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এই ক্যামেরাটি কোয়ালিটি ফুল এবং কালার একজাস্ট করে ছবি উঠাতে সক্ষম। সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল দেওয়া আছে। ভিভো y3 ফোনটিতে  080p@30fps কোয়ালিটিতে ভিডিও করা যাবে।

এই ফোনটিতে LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এটি অন্ধকারে বেশ আলো দিয়ে থাকে, এমনকি ছবি উঠানোর সময়  ফ্ল্যাশটি বিশেষ ভাবে কাজ করে। (vivo y3 pro price in bangladesh)

ভিভো y3 ব্যাটারি:

ফোনটিতে ৫,০০০ অ্যাম্পিয়ারের একটি পাওয়ারফুল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যার ফলে দীর্ঘ সময় চার্চ ব্যাকআপ দিতে সক্ষম ব্যাটারিটি। ভিভো y3 18W এর একটি চার্জার দেওয়া হয়েছে যেটি অনেক দ্রুত ফোনটিকে চার্জ করে দিবে। (vivo y3 3/32 price in bangladesh)

ভিভো Y3 দাম কত ২০২৪ এবং এর পুরো তথ্য সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনারা যদি ফোনটি কিনতে চান তাহলে নিতে পারবেন। (ভিভো y3 বাংলাদেশ প্রাইস)

ফোনটি কেনার পূর্বে সেই ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইট বা শোরুম থেকে সর্বশেষ আপডেটেড দেখে নিবেন। কারণ ফোনের দাম প্রতিনিয়ত কম-বেশি হয়ে থাকে। (vivo y3 price in bangladesh)

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url