স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত [২০২৪] BazarMullo

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত [২০২৪]। স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম বাংলাদেশে ১০ হাজার থেকে শুরু করে ১১০,০০০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। স্যামসাং ব্র্যান্ডি টি বাংলাদেশ অনেক চাহিদা রয়েছে। Samsung 32 Inch LED TV - Price in Bangladesh - 2024.

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত [২০২৩] BazarMullo

পৃথিবীর অনেক দেশের টিভি ব্র্যান্ডের মধ্যে স্যামসাং টিভি অনেক জনপ্রিয়। বাংলাদেশেও স্যামসাং টিভির প্রতি অনেক চাহিদা এবং আগ্রহ রয়েছে। স্যামসাং দাম অনুযায়ী তারা ভালো টিভি প্রেজেন্ট করে। স্যামসাং এর টিভি গুলোর রেজুলেশন অনেক ভালো, সকল ধরনের আধুনিক বৈশিষ্ট্য দিয়ে থাকে, এবং সার্ভিস অনেক ভালো থাকাই বাংলাদেশের মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে এই স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি নিয়ে মানুষের মাঝে বেশ কিছু প্রশ্ন জাগে।  চলুন প্রশ্ন গুলো এবং অ্যানসার গুলো জেনে নেওয়া যাক।

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি বাংলাদেশে দাম কত? এটা প্রায় সকল মানুষের মধ্যেই প্রশ্ন জাগে। সাধারণত স্যামসাং টিভি গুলো কোয়ালিটি অনুযায়ী বিভিন্ন দামের হয়ে থাকে। স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম ১০ হাজার টাকা থেকে শুরু করে ৩০ হাজার বা এর থেকে বেশি দামেরও রয়েছে।

স্যামসাং টিভি গুলোর দাম নির্ধারণ হয়, ডিসপ্লে প্রযুক্তি, স্ক্রীন সাইজ, আপডেট ফিউচার এবং এর পার্টস অনুযায়ী। টিভি কেনার সময় ওয়ারেন্টি কতদিনের ভালোভাবে জেনে নেওয়া ভালো কারণ এর উপরেও দাম কম বেশি হয়ে থাকে।

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি গুলোতে উচ্চ মানের রিফ্রেশরেট পাওয়া যায়। ৭০ হার্জ থেকে শুরু করে ১১০ হার্জ রিফ্রেশরেটের এলইডি টিভি পাওয়া যায়। বাজেট অনুযায়ী পছন্দের স্যামসাং টেলিভিশন কিনে গ্রাহকদের রিফ্রেশরেট সম্পর্কে নিশ্চিত  রাখে।

স্যামসাং ব্র্যান্ড গ্রাহকদের যথেষ্ট সুবিধা দিয়ে থাকে। গ্যারান্টি - ওয়ারেন্টি সহ সকল ধরনের সুবিধা পাওয়া যায়, স্যামসাং ব্র্যান্ডের এলইডি টিভি গুলোতে। তাই গ্রাহকদের বেশ চাহিদা রয়েছে স্যামসাং  ব্র্যান্ডের প্রতি।

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি গুলোর ডিজাইন অনেক সুন্দর, এমনকি দেখতেও অনেক আকর্ষণীয় লাগে। স্যামসাং এর টিভিগুলো অনেক স্লিম এবং হালকা হয়ে থাকে। 

আপনাদের সুবিধার্থে স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ? - ২০২৪ - এবং ডিটেলস  নিচে দেওয়া  হয়েছে।

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত [২০২৪] - Samsung N4010 32" HD LED TV

  1. মূল্য :-১৫,০০০
  2. মডেল :- Samsung N4010 32" HD LED TV
  3. ব্র্যান্ড :- স্যামসাং
  4. পর্দার আকার :- ৩২ ইঞ্চি

এই টিভিতে রয়েছে ডিজিটাল ক্লিন ভিউ 32 ইঞ্চি এলইডি স্ক্রিন, 1366 x 768p ডিসপ্লে রেজোলিউশন, ১০-ওয়াট অডিও স্পিকার আউটপুট, 2.0 চ্যানেল স্পিকারের সংখ্যা, AC 100-240V পাওয়ার। আরো রয়েছে মোবাইল হাই-ডেফিনিশন লিঙ্ক, অ্যানালগ অডিও ইনপুট।

Samsung UA32T4700AK 32" LED HD Ready TV Price in Bangladesh

  1. মূল্য :-২৫,০০০
  2. মডেল :- Samsung UA32T4700AK 32" LED
  3. ব্র্যান্ড :- স্যামসাং
  4. পর্দার আকার :- ৩২ ইঞ্চি

এই টিভিতে উচ্চতর সাউন্ডের জন্য 40W এর 4টি চারপাশের স্পিকার রয়েছে, তাই আপনাকে আলাদা ভাবে স্পিকার কিনার দরকার নাই। একটি রিমোট কন্ট্রোল সহ সেট-টপ বক্স থেকে গেম কনসোল দেওয়া হয়েছে এখানে। এই টিভিতে একটি মাল্টি-ভয়েস সহকারী রয়েছে, যা আপনার পছন্দের জিনিস সার্চ করতে সুবিধা হবে।

Samsung T4010 32-inch HD TV - স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত [২০২৪]

  1. মূল্য :-১৫,০০০
  2. মডেল :- Samsung T4010 32-inch
  3. ব্র্যান্ড :- স্যামসাং
  4. পর্দার আকার :- ৩২ ইঞ্চি

Samsung T4010 32-ইঞ্চি HD TV একটি বিস্তৃত রঙ বর্ধক সহ আসে যা চিত্রের গুণমান উন্নত করে। USB এর মাধ্যমে ছবি দেখা যাবে। আরো কিছু ফিউচার রয়েছে যেমন - হাইপার রিয়েল ছবির ইঞ্জিন, ছবির গুণমান সূচক ৫০০, অ্যানালগ পরিষ্কার দৃশ্য এবং ট্রিপল সুরক্ষা, ডিজিটাল সম্প্রচার এবং এনালগ টিউনার। এটিতে সংযোগ রয়েছে,

  • 2 x HDMI পোর্ট
  • 1 x USB পোর্ট
  • AV-তে 1 x কম্পোজিট
  • 1 x অডিও আউট
  • পোর্টে 1 x RF

Samsung N4100 32 inch HD Ready Smart LED TV Price in Bangladesh

  1. মূল্য :-১৭,০০০
  2. মডেল :- Samsung N4100 32
  3. ব্র্যান্ড :- স্যামসাং
  4. পর্দার আকার :- ৩২ ইঞ্চি

ক্লিন ভিউ, ক্লিয়ার ভিউয়ের জন্য  টিভিটি বেস্ট। কালার অনেক সুন্দর দৃশ্যমান করে। পরিমার্জিত ছবির গুণমান, এইচডি ছবির গুণমান রয়েছে। 4-চ্যানেল স্পিকার আছে, সাথে 40W সাউন্ড।ডলবি ডিজিটাল প্লাস স্পিকার সিস্টেমও রয়েছে। এটির ওজন 4 কেজি। এটিতে সংযোগ  আছে -

  • ব্লুটুথ 
  • 1 x USB
  • 2 x HDMI 

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত এবং এর পুরো তথ্য সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনারা যদি স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি গুলো কিনতে চান তাহলে নিতে পারবেন। 

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভি গুলো কেনার পূর্বে সেই ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইট বা শোরুম থেকে সর্বশেষ আপডেটেড দেখে নিবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url