ফ্রিজের দাম কত ২০২৪ | Freezer Price 2024 - BazarMullo

ফ্রিজের দাম কত ২০২৪। দৈনন্দিন জীবনে ফ্রিজ আমাদের অনেক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। বর্তমান সময়ে ব্র্যান্ড নন ব্র্যান্ড বিভিন্ন ধরনের ফ্রিজ পাওয়া যায়। ফ্রিজগুলোর দাম নির্ধারণ করা হয় কোম্পানি এবং কোয়ালিটি অনুযায়ী। এ পোস্টে আমরা দেখব ফ্রিজের দাম কত ২০২৪। Freezer Price 2024

বাংলাদেশে বেশকিছু ব্রান্ড রয়েছে ফ্রিজের। ছোট-বড়, মডেল, ব্র্যান্ড এ সব গুলো বিবেচনা করে একটি ফ্রিজের দাম নির্ধারণ করা হয়। ফ্রিজের দাম সাধারণত শুরু হয় ১৫,০০০ হাজার টাকা থেকে। হাই কোয়ালিটির ফ্রিজের দাম গুলো ১ লাখ বা এর বেশি দামেরও রয়েছে। ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে আপনি একটি ভাল মানের ফ্রিজ পেয়ে যাবেন। (জাহাজের মিনি ফ্রিজ)

বাংলাদেশের বেশ কিছু ব্রান্ড রয়েছে ফ্রিজের, যেগুলো দীর্ঘদিন ধরে ভালো সার্ভিস দিয়ে আসছে। চলুন বেশ কিছু পপুলার ফ্রিজের কোম্পানির নাম জেনে নেওয়া যাক। (80 ltr freezer price)

  1. ওয়ালটন ফ্রিজ
  2. ট্রান্সটেক ফ্রিজ
  3. স্যামসাং ফ্রিজ
  4. প্যানাসনিক ফ্রিজ
  5. যমুনা ফ্রিজ
  6. ইলেক্ট্রা ফ্রিজ
  7. মিনিস্টার ফ্রিজ
  8. মিনিস্টার ফ্রিজ
  9. সিঙ্গার ফ্রিজ

এই কোম্পানি গুলো বাংলাদেশের বেশ জনপ্রিয়। এই কোম্পানিগুলোর ফ্রিজ অনেক ভালো সার্ভিস  পাওয়া যায়। (voltas deep freezer 800 ltr price)

সাধারণ মানুষ মূলত অনেক চিন্তা ভাবনা করে একটি ফ্রিজ কেনার সিদ্ধান্ত নিয়ে থাকে। যে কোন বড় উৎসব যেমন ঈদ,  এ সময় মানুষের মাঝে ফ্রিজ কেনার আগ্রহ জেগে ওঠে।  ঈদে নতুন ফ্রিজ বাসায় আসবে এটা ভেবেই মধ্যবিত্ত একটি পরিবার আনন্দে উৎফল্য হয়ে ওঠে। (deep freezer price in qatar)

কিন্তু ফ্রিজ ক্রেতা কিছুতেই বুঝে উঠতে পারে না, সে কি ধরনের ফ্রিজ কিনবে, কত দামের মধ্যে কিনবে, কোন ফ্রিজটি তার জন্য ভালো হবে। কোন কোম্পানির ফ্রিজগুলো সার্ভিস অনেক ভালো। সাধারণ মানুষের এ ধরনের সমস্যাগুলো  বেশি  হয়ে থাকে। (150 litre freezer price)

একটুখানি দিকনির্দেশনা আপনাদের কনফিডেন্স লেভেল কে বাড়িয়ে দিবে। আপনারা জানতে পারবেন কোন ফ্রিজটি দাম হিসাবে গুনে মানে ভালো। যারা ফ্রিজ কিনতে যাচ্ছেন তাদের জন্য এ পোস্টটি অনেক হেল্পফুল হবে। কিছু গুরুত্বপূর্ণ ফ্রিজ বিষয়ে তথ্য দেওয়ার চেষ্টা করব এখানে। চলুন জেনে নেওয়া যাক দেশের বিভিন্ন ব্র্যান্ডের ফ্রিজের দাম, ডিটেলস এবং  পারফরম্যান্স সম্পর্কে। (নতুন ফ্রিজের দাম কত)

ফ্রিজ ক্রেতাদের মাঝে বেশ কিছু প্রশ্ন ঘোরাফেরা করে। এর মধ্যে কমন কিছু প্রশ্ন হচ্ছে  ফ্রিজের দাম কত, ফ্রিজগুলোর সার্ভিস কেমন, বিদ্যুৎ সাশ্রয় কিনা, খাবার সতেজ রাখতে পারে কি দীর্ঘদিন। এ ধরনের বিভিন্ন প্রশ্ন মনে জাগে ফ্রিজ ক্রেতাদের মাঝে। (thermocool freezer 319 price)

চলুন আজকের প্রশ্নগুলোর অ্যানসার জানব। ফ্রিজগুলোর সঠিক দাম এবং ডিটেলস সম্পর্কে জানানোর চেষ্টা করব। (freezer fujidenzo price)

ফ্রিজের দাম কত ২০২৩ | Freezer Price 2023 - BazarMullo
ফ্রিজের দাম কত ২০২৪| (vertical deep freezer price in bangladesh)

১. ওয়ালটন - (walton refrigerator wni-5f3 0101 price)

ওয়ালটন বাংলাদেশি পণ্য। বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন, বর্তমান সময়ে walton প্রতিটি মানুষের মন জয় করে নিয়েছে। কোয়ালিটি ফুল প্রডাক্ট তারা দিয়ে যাচ্ছে ক্রেতাদের। ওয়ালটন ফ্রিজেও তার ব্যতিক্রম নয়। ওয়ালটনের ফ্রিজ গুলো দাম হিসেবে অনেক ভালো, কোয়ালিটি ফুল। (walton refrigerator 10 cft price in bangladesh 2022)

ওয়ালটনের ফ্রিজ গুলোতে নতুন সব আপডেট ফিউচার যুক্ত করা হয়ে থাকে। প্রত্যেক মানুষ তার খাদ্য সংরক্ষণের জন্য বা দীর্ঘদিন রাখার জন্য একটি ফ্রিজ ক্রয় করে। ফ্রিজ ব্যবহারকারীদের মনের আশা পূরণ এবং তাদের বিশ্বাস রাখার চেষ্টাই নিয়োজিত থাকে walton.

Walton কোম্পানি বলে থাকে তাদের একটি ফ্রিজ রান্নাঘরে থাকলে, রান্নাঘর আরো সুন্দর হয়ে ওঠে। বর্তমান সময়ে walton ফ্রিজগুলোর আউট লুক এতটাই সুন্দর করছে, যে প্রতিটা মানুষের মন জয় করে নিয়েছে। এদের ডিজাইন, কোয়ালিটি, পারফরম্যান্স এক কথায় অসাধারণ। (walton refrigerator 8.5 cft price in bangladesh)

ওয়ালটন বেশ কিছু নতুন মডেলের ফ্রিজ বাজারে নিয়ে এসেছে। এই ফ্রিজগুলো দাম দেওয়া হয়েছে ৩০ হাজার থেকে ৩৮ হাজার টাকার মধ্যে। ওয়ালটনের এই ফ্রিজগুলোর ধারণ ক্ষমতা ১৭০ লিটার থেকে  ১৮৫ লিটার পর্যন্ত। এই ফ্রিজ গুলোর গ্যারান্টি ১ বছর (শর্ত প্রযোজ্য)। কম্প্রেসার ১২ বছর পর্যন্ত। খুচরা যন্ত্রাংশ ৪ বছর।

২. স্যামসাং - (walton refrigerator)

স্যামসাং এর অনেক প্রডাক্ট সারা পৃথিবীতে ছড়িয়ে রয়েছে। বাংলাদেশ ও তার ব্যতিক্রম নয়। স্যামসাং এর ফ্রিজ গুলো বাংলাদেশে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। কারণ এর সার্ভিস কোয়ালিটি ডিজাইন সব দিক  থেকেই বেস্ট। (40 e samsung refrigerator)

ফ্রিজ ক্রেতাদের চাহিদা অনুযায়ী সেমসাং কোম্পানি তারা ফ্রিজ বের করে। স্যামসাং ৪৫ হাজার ৫০০ টাকা থেকে ৬০ হাজার ৫০০ টাকা মধ্যে বেশ কিছু নতুন ফ্রিজ বাজারে নিয়ে এসেছে। এই ফ্রিজ গুলোর ধারণ ক্ষমতা ২৫০ লিটার থেকে ৩১০ লিটার পর্যন্ত। Samsung এর ফ্রিজ গুলোতে ৫ বছরের কম্প্রেসার  ওয়ারেন্টি রয়েছে। এছাড়াও ১০ বছরের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসার ওয়ারেন্টি প্রদান করে থাকে।

শুধু তাই নয় স্যামসাং ফ্রিজ গুলোর উপর তারা বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে অফারের সময় ফ্রিজ গুলো অনেক কম দামে পাওয়া যায়। এই ফ্রিজ গুলোর ডিজাইন, কালার এবং পারফরম্যান্স অনেক ভালো হওয়ায় ক্রেতাদের ব্যাপক চাহিদা রয়েছে। (samsung refrigerator 5e reset)

স্যামসাং কোম্পানির আরো বড় ছোট বিভিন্ন ধরনের ফ্রিজ রয়েছে। ৬০০ লিটার পর্যন্ত ফ্রিজ পাওয়া যায় স্যামসাং এর, যার মূল্য ধরা হয় ১৫০,০০০ হাজার টাকা। (samsung refrigerator 33 e code)

৩. এলজি - LG (lg refrigerator 8 cft price in bangladesh)

ফ্রিজ ক্রেতাদের আরেক আস্থার নাম এলজি। বাংলাদেশে ব্যাপক চাহিদা বেড়েছে এলজি ফ্রিজের। আধুনিক স্মার্ট ইনভার্টার কম্প্রেসার ব্যবহার করা হয়েছে এই ফ্রিজটিতে। Lg ফ্রিজ গুলো খাবারের গুণগত মান একুরেট রাখে। (lg refrigerator 6 flashes)

এলজি বেশ কিছু নতুন ফ্রিজ বাজারে নিয়ে এসেছে। ফ্রিজ গুলোর মূল্য ধরা হয়েছে ৫০,০০০ থেকে ৭৫,০০০হাজার টাকা পর্যন্ত। এলজি ফ্রিজ গুলোর ধারন ক্ষমতা ২৫৫ লিটার থেকে ৩২০ লিটার পর্যন্ত।এই ফ্রিজগুলো ১০ বছরের ওয়ারেন্টি পাওয়া যায়। আরো কিছু সুবিধা থাকতে পারে, আপনারা ফ্রিজ কেনার সময় অবশ্যই কথা বলে নিবেন। (lg refrigerator 3 blinks on board)

৩. ট্রান্সটেক - (lg refrigerator 8 cft price in bangladesh)

ট্রান্সটেক নানা ধরনের ফ্রিজ রয়েছে বাজারে। বিভিন্ন কোয়ালিটি বিভিন্ন ডিজাইনসহ নানান ধরনের  কালার রয়েছে এই ফ্রিজগুলোর। ট্রান্সটেক মার্কেটে বেশ কিছু ফ্রিজ নিয়ে এসেছে, যেগুলোর দাম নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার থেকে ৪৫ হাজার ৫০০ টাকা। এই ফ্রিজগুলোর ধারণ ক্ষমতা ২৬১ লিটার থেকে ৩০০ লিটার পর্যন্ত। ট্রান্সটেক কোম্পানির ২৫ হাজার ৫০০ থেকে ৩০ হাজার টাকার মধ্যে আরো কিছু ফ্রিজ পাওয়া যায় যেগুলোর মোট ধারণ ক্ষমতা ১৪৫ লিটার থেকে ১৯০ লিটার পর্যন্ত। (Transtec Refrigerator)

ট্রান্সটেক গ্রাহক সেবা প্রতি অঙ্গীকার, তারা ১০০% সেবা দেওয়ার জন্য প্রস্তুত থাকে। এ ফ্রিজের ওয়ারেন্টি গ্যারান্টি রয়েছে। আপনারা ফ্রিজ কেনার সময় অবশ্যই শোরুমে বা দোকানে কথা বলে নিবেন। (ফ্রিজের থার্মোস্ট্যাট)

৪. সিঙ্গার (singer refrigerator 220 ltr price)

সিঙ্গার ফ্রিজ বর্তমান সময়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছে।  সিঙ্গার ফ্রিজের  বাহারি রঙের কালার ফ্রিজ টিকে আরও আকর্ষণীয় করে তোলে আরো। (singer refrigerator compressor price in bangladesh)

সিঙ্গার বর্তমান সময়ে বেশ কিছু নতুন ফ্রিজ নিয়ে এসেছে। এর ফ্রিজ গুলোর দাম ৩২ হাজার ৫০০ টাকা থেকে ৪০ হাজার ৫০০ টাকা। এই সিঙ্গার ফ্রিজ গুলোর ধারণ ক্ষমতা ১৯০ লিটার থেকে শুরু করে ২১২ লিটার পর্যন্ত। সিঙ্গারের আরো বেশ কিছু ক্যাটাগরির ফ্রিজ রয়েছে এর মধ্যে ৪২ হাজার ৫০০ টাকা থেকে ৪৪ হাজার ৫০০ টাকার মধ্যে কিছু ফ্রিজ পাওয়া যায়। এই ফ্রিজগুলোর ধারন ক্ষমতা ২০৮ লিটার থেকে ২৮৬ লিটার পর্যন্ত। সিঙ্গার ব্যান্ডের  কম দামে একটি ফ্রিজ রয়েছে  এই ফ্রিজটির মূল্য ২১ হাজার ৫০০ টাকা। ফ্রিজের মোট ধারণ ক্ষমতা ১৩৮ লিটার। (singer refrigerator 176 ltr price in bangladesh)

৫. মিনিস্টার ফ্রিজ - (minister refrigerator m-302 price in bangladesh)

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ গুলো বর্তমানে ফ্রিজ ক্রেতাদের মন কেড়েছে। এ সময় মিনিস্টার বেশ কিছু ফ্রিজ রিলিজ করেছে। মিনিস্টার ফ্রিজ গুলো ২৫ হাজার ৫০০ টাকা থেকে ২৬,০০০ হাজার ৫০০ টাকার মধ্যে ১৬৫ লিটার ধারণক্ষমতার ফ্রিজ পাওয়া যাবে। ৩১ হাজার ৫০০ টাকা থেকে ৩২ হাজার ৫০০ টাকার ফ্রিজ গুলোর ধারণ ক্ষমতা  ১৭৫ লিটার থেকে ১৯৫ লিটার পর্যন্তল। ৩৫ হাজার ৫০০ টাকা থেকে ৩৮ হাজার টাকার মধ্যে ২২২ লিটার ধারণ ক্ষমতার একটি ফ্রিজ পাওয়া যাবে। (minister refrigerator)

মিনিস্টার ফ্রিজের কম্প্রেসার গ্যারান্টি ১২ বছর। এছাড়াও আরো বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা রয়েছে, ফ্রিজ কেনার সময় অবশ্যই কথা বলে ফ্রিজ কিনবেন। (minister refrigerator m-175 price in bangladesh)

৬. যমুনা - (jamuna refrigerator 268 ltr price in bangladesh)

যমুনা মানুষের আস্তার সাথে কাজ করে যাচ্ছে। যমুনার বিভিন্ন ক্যাটাগরির ফ্রিজ রয়েছে। যমুনা ফ্রিজ গুলো শুধু আপনার খাবারকে তাজা রাখতে সাহায্য করবে না বরং আপনার বিদ্যুৎ বিলের টাকা বাঁচাতে এবং অপ্রত্যাশিত মেরামতের খরচ থেকে বাঁচাতে সাহায্য করবে। যমুনা রেফ্রি আদর্শ তাপমাত্রা হল 33°F থেকে 40°F এবং ফ্রিজারের জন্য 0°F এর মধ্যে। যমুনা রেফিজারেটর খাবারের জন্য ৭২ ঘন্টা তাজা ব্যাক আপ নিশ্চিত করে। (jamuna refrigerator 248 ltr price in bangladesh)

যমুনার নতুন ডিজাইনের কিছু ফ্রিজ বাজারে এসেছে।  ফ্রিজ গুলোর দাম ধরা হয়েছে ৩০ হাজার ৫০০ থেকে ৩৯ হাজার ৫০০ টাকা। যমুনার এই ফ্রিজ গুলোর মোট ধারণ ক্ষমতা ১৫৩ লিটার থেকে ২২০ লিটার পর্যন্ত। ৪০ হাজার থেকে ৪৪ হাজার ৫০০ টাকা মধ্যে ফ্রিজ গুলোর ধারণ ক্ষমতা ২৮৮ লিটার থেকে ৩০৮ লিটার পর্যন্ত। যমুনার আরো ছোট-বড় বিভিন্ন ধরনের ফ্রিজ রয়েছে। ১৫ হাজার টাকা দামের একটি ফ্রিজের ধারণ ক্ষমতা ১২৫ লিটার। ১৭ হাজার টাকার মধ্যে একটি ফ্রিজ পাওয়া যাচ্ছে, সেটের ধারণ ক্ষমতা ১২৫ লিটার। (jamuna refrigerator 208 price in bangladesh)

৭. শার্প - (sharp freezer price in bangladesh)

শার্পের ৪৭ লিটার ফ্রিজের দাম ১৭ হাজার ৯০০ টাকা। ১১৮ লিটার ধারণ ক্ষমতার ফ্রিজের মূল্য ৩২ হাজার টাকা। ২২৪ লিটার ৫৪ হাজার ৩০০ টাকা। ২৫৩ লিটার ৫৯ হাজার। ২৮৭ লেটার ৭১ হাজার টাকা। ৪৭২ লিটার ১ লাখ ২ হাজার টাকা। ৩৯৭ লিটার ৯২ হাজার ৫০০ টাকা। ৪২৮ লিটার ৯৬ হাজার টাকা। (শার্প ফ্রিজ)

৮. কনকা - (konka refrigerator price in bangladesh)

কনকা ১৭৫ লিটার ধারণক্ষমতার ফ্রিজ এর দাম ৩০ হাজার ৬০০ টাকা। ১৮০ লিটার ফ্রিজের দাম ৩১ হাজার ২০০ টাকা। ১৯০ লিটার ফ্রিজের দাম ৩৫ হাজার ৩০০ টাকা। দুই ছেলেটার কনকা ফ্রিজের দাম ৩৪ হাজার ৪০০ টাকা। ২৩০ লিটার ফ্রিজের দাম ৩৮ হাজার ৮০০ টাকা। ২৪০ লিটার ফ্রিজের দাম ৩৭ হাজার ২০০ টাকা। ২৭০ লিটার ফ্রিজের দাম ৪৭ হাজার ৪০০ টাকা। ২৮২ লিটার ৪১ হাজার ২০০ টাকা। ৩০৭ লিটার ৫১ হাজার ৬০০ টাকা। ৩১৫লিটার ৪৫ হাজার ১০০ টাকা। ৩১৫ লিটার ৪৯ হাজার ৮০০ টাকা। ২০০ লিটার ৩৬ হাজার ৫০০ টাকা। (konka refrigerator 230 ltr price in bangladesh)

৯. প্যানাসনিক - (panasonic refrigerator price in bangladesh)

প্যানাসনিক ৩০০ লিটার ফ্রিজের দাম ৫০ হাজার টাকা। ১৩৮ লিটার ধারণক্ষমতার প্যানাসনিক ফ্রিজের দাম ৪২ হাজার টাকা। ৩৭ হাজার টাকায় আপনি একটি ছোট ডিপ ফ্রিজ পেয়ে যাবেন। এটির ধারণ ক্ষমতা ১৪২ লিটার। ৪৯৪ লিটারের ফ্রিজের দাম ১ লাখ ৭০ হাজার টাকা। ৪৯৪ লিটার ১ লাখ ৬০ হাজার টাকা। ৪১৪ লিটার ১ লাখ ১৪ হাজার টাকা। ৫৫০ লিটার ১ লাখ ৭৫ হাজার টাকা। ৫৫১ লিটার ১ লাখ ২৫ হাজার টাকা। (panasonic refrigerator)

ফ্রিজের দাম কত ২০২৪ এবং এর পুরো তথ্য সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনারা যদি ফ্রিজ গুলো কিনতে চান তাহলে নিতে পারবেন। (freezer price in bangladesh)

ফ্রিজ গুলো কেনার পূর্বে সেই ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইট বা শোরুম থেকে সর্বশেষ আপডেটেড দেখে নিবেন। (freezer price in bd)

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url